চলছেই ক্যারিবিয়ান গেইল ঝড়

2017-11-22 ক্রিকেট

বিপিএল খেলছে ক্যারিবিয়ান দানব-ক্রিস গেইল । তিনি মাঠের সাথে পরিচিত হতে মাত্র এক ম্যাচ সময় নিলেন। ক্রিস গেইল কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে তার প্রথম ম্যাচে আউট হয়েছিলেন মাত্র ১৭ রানে।

তারপর হাত খুলনেন দেখালেন গেইল-ঝড়। দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্সের বিপক্ষে খেলেন ৩৯ বল, করেন  ৫০ রান ম্যাচসেরাও হলেন এই ক্যারিবিয়ান । ঢাকা ডায়নামাইটসের বিপক্ষেও ম্যাচসেরা, এই ম্যাচেও গেইলের ব্যাট ছিল বিধ্বংসী ২৮ বলে খেলেছেন ৫১ রানের ইনিংস।

শ্বাসরুদ্ধকর এ ম্যাচে রংপুর জয় পাই ৩ রানে, এই জয়ের ভিত্তিটা তৈরি করে দিয়েছিলেন গেইল। বিপিএলের এই  আসরে ইতি মধ্যে নিজের দ্বিতীয় হাফ সেঞ্চুরি তুলে নিয়েছে গেইল।  দ্বিতীয় হাফ সেঞ্চুরি  করতে খরচ করেন মাত্র ২৭ বল।

তার দানবীয় ইনিংসটিতে ছিল ৫ বাউন্ডারি ও ৪ ছক্কা। দ্বিতীয় ওভারে আরেক ক্যারিবিয়ান সুনীল নারাইনকে বাউন্ডারি মেরে ঝড়ের শুরু করেন ক্রিস গেইল। পরের বলেই হতে পারতেন আউট। ঢাকার পেসার আবু হায়দার সহজ একটি ক্যাচ ছাড়েন। গেইলের স্কোর বোডে তখন মাত্র ৭ রান।

গেইলকে জীবন উপহার দেওয়ার খেসারতটা হাড়ে হাড়ে টের পেয়েছে ঢাকা। করেছে নিজের দ্বিতীয় হাফ সেঞ্চুরি। ইনিংসটিতে ৪ ছক্কা ও ৫ বাউন্ডারি উপহার দেন দর্শকদেড়। গেইলের উপস্থিতি বিপিএলকে যে অন্য রকম এক মাত্র দিয়েছে তা বলাই যাই।



Similar Post You May Like