পিএসজি অসুখী নন নেইমার দাবি কোচের

2017-10-31 ফুটবল

নেইমারের কাছে নাকি বিরক্তিকর! উনাই এমেরির কৌশল?   কাভানির মাতব্বরি? একদম অসহ্য। তাঁর সুখে থাকা নিয়ে চোখ টাটাচ্ছে ক্লাব সতীর্থদেরই!

নেইমারের উপলব্ধি, বার্সেলোনাতেই সুখে ছিলেন তিনি। অন্তত পারিপার্শ্বিকতা ছিল উপভোগ্য। পিএসজিতে  এসে সবই পেয়েছেন, শুধু সুখটা নাকি এখনো ওম ছড়ায়নি। এই খবরের মধ্যে পিএসজি কোচ এমেরি জানালেন, নেইমার অন্তত তাঁর কৌশল নিয়ে অসুখী নন।

নেইমার নতুন কিছু করতেই পিএসজিতে এসেছেন, এমেরি বলেছেন, ‘নেইমার একসঙ্গে কাজ করার আকাঙ্ক্ষা নিয়ে এখানে  এসেছে। নিজেকে আর দলকে ফুটবলের আরও উচ্চতায় নিয়ে যাওয়ার আকাঙ্ক্ষা আর লক্ষ্য দুটিই আছে নেইমাএর। এর জন্য যে গুণগুলোর দরকার, তার সবই আছে তার।

এদিকে কোচ নিয়ে নাকি নেইমারের মূল আপত্তি, এমেরির খুঁতখুঁতে স্বভাব আর লম্বা ভিডিও সেশন। এটা নেইমারর জন্য নতুন কিছু নয়। এমন ভিডিও বানান ব্রাজিল কোচ তিতেও । ম্যাচের আগে আলাদা ভিডিও প্যাকেজ বানিয়ে দেওয়া থাকে। তবে তিতের ভিডিওগুলোর চেয়ে এমেরির ভিডিওগুলোর দৈর্ঘ্য অনেক বেশি। একেকটি ভিডিও নাকি প্রায় ৩০ মিনিটের মতো। যা নিয়ে খুসি নন নেইমার, জানিয়েছেনও সেটি পিএসজি সতীর্থ ও বোর্ডকে।

কিন্তু এমেরির দাবি, ‘যতগুলো ভিডিও সেশন আমরা করি, প্রতিটাই সে দারুণ মনোযোগ দিয়ে দেখে। এদিক দিয়ে ও সবার আগেই আছে। সব খেলোয়াড়ই জানে ভিডিও সেশন এখন কত গুরুত্বপূর্ণ। আমি যদি ওদের ভিডিওগুলো না দিই, ওরাই বরং চেয়ে নেবে। কারণ, ওরা জানে এটা কতটা গুরুত্বপূর্ণ। এখন এগুলো ফুটবলের অংশ।

সুত্র; প্রথম আলো 



Similar Post You May Like