যাত্রা শুরু হলো ডিজিটাল বিজ্ঞাপনের

2017-10-16 মাল্টিমিডিয়া

ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। নেটওয়ার্ককোম্পানি উইজার্ডসের নিয়ে আসলো বাংলাদেশ প্রশাসক এবং ব্র্যান্ডগুলোর জন্য একটি ডিজিটাল বিজ্ঞাপন প্ল্যাটফরম।

এরই ধারাবাহিকতায় গত ১৪ তারিখে মেরিডিয়ান হোটেলে ডিজিটাল মার্কেটিং সমিতি ২০১৭ সম্মেলনে নেটওয়ার্ককোম্পানি উইজার্ডসের ডিজিটাল বিজ্ঞাপন প্ল্যাটফরম উদ্বোধনহয়।

এই সম্মেলনে উইজার্ডসের কর্মকর্তা তারা দর্শনার্থী এবং উপস্থিত সকলকে জানাই যে, খুব শীঘ্রই তাদের কার্যক্রম শুরু হতে চলেছে অনলাইন ভিত্তিক যে সকল প্রতিষ্ঠানগুলো গড়ে উঠছে, বিভিন্ন ই-কমার্সের আওতায় যে সকল ব্যবসা-বাণিজ্য অথবা যে সকল প্রতিষ্ঠান গড়ে উঠছে এবং বিভিন্ন কোম্পানির প্রচার পরিচালনা তাদের শেয়ার বৃদ্ধি বিক্রি বৃদ্ধি প্রভৃতি বিষয়ের উপরে তারা যদি বিজ্ঞাপন দিতে ইচ্ছা করে তাহলে তারা ডিজিটাল পদ্ধতির মাধ্যমে বিভিন্ন সাইট তৈরি হবে সেই সাইটগুলোতে তারা তাদের বিজ্ঞাপন দিতে পারবেন এবং এতে করে তাদের ব্যবসার পরিধি বেড়ে যাবে তাদের পরিচিতি বাড়বে তাদের শেয়ার বাড়বে এবং এর মাধ্যমে সাধারন জনগন বিভিন্ন রকমের সেবা সহজেই হাতের নাগালে পেয়ে যাবেন। লক্ষ্য সাধনের জন্য তারা বিভিন্ন সাইটে অনলাইন ভিত্তিক বিজ্ঞাপনের ব্যবস্থা করে যাচ্ছেন।



Similar Post You May Like