হানিফের ২৪ ঘন্টার আল্টিমেটাম ফখরুলকে

2017-12-09 রাজনীতি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য প্রত্যাহারের জন্য ২৪ ঘন্টা আল্টিমেটাম দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। শনিবার দুপুরে চট্টগ্রামের পটিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আল্টিমেটাম দেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, দুর্নীতিবাজ বেগম খালেদা জিয়া এবং তার পুত্র তারেক রহমান উচ্চ আদালতের রায়ে দোষী প্রমাণিত হয়েছে। ঠিক এই সময় বিশ্বের মধ্যে তৃতীয় সৎ ও যোগ্য রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে মির্জা ফখরুল যে দম্ভোক্তি করেছেন এবং ঔদ্ধত্যপূর্ণ কথা বলেছেন, তার জন্য তাকে ২৪ ঘন্টার মধ্যে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। অন্যথায় জনগণ মির্জা ফখরুলের বিচার করবে।

পটিয়া উপজেলা পরিষদের বঙ্গবন্ধু চত্বরে অনুষ্ঠিত এ ত্রিবার্ষিক সম্মেলনে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ। সম্মেলনকে ঘিরে পুরো এলাকা উৎসবমুখর পরিবেশে সাজানো হয়।

আওয়ামী লীগ নেতা হানিফ আরও বলেন, মির্জা ফখরুলের এই অশোভন বক্তব্যবের জন্য তাকে ২৪ ঘন্টার মধ্যে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে এবং নিজের বক্তব্য প্রত্যাহার করতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবারের সংবাদ সম্মেলনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তাঁর সন্তানদের সৌদি আরবে শপিংমল ও কাতারে বাণিজ্যিক ভবনের মালিকানার যে তথ্য দিয়েছেন, তা নাকচ করে দিয়ে এটাকে সর্বৈব মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবি করেন মির্জা ফখরুল।

 বিএনপির চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে সতর্ক করে তিনি বলেন, কাচের ঘরে বসে অন্যের ঘরে ঢিল ছুড়বেন না। বেআইনি মিথ্যা তথ্য প্রচার বন্ধ করুন এবং এই মানহানিকর মিথ্যা তথ্য প্রচারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। অন্যথায় আইনানুগ ব্যবস্থা নিতে আমরা বাধ্য হব।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য প্রত্যাহারের জন্য ২৪ ঘন্টা আল্টিমেটাম দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।



Similar Post You May Like