৫০ লাখ মার্কিন ডলার সমমূল্যের পণ্য রপ্তানির সুযোগ পেল প্রাণ কম্পানি

2017-10-28 বাণিজ্য সংবাদ

বিশ্বের অন্যতম‘আনুগা ২০১৭’ তে ৫০ লাখ মার্কিন ডলার মূল্যের পণ্য রপ্তানির সুযোগ পেল প্রাণ কম্পানি । বাংলাদেশের একটি খাদ্য এবং পানীয় সরবরাহকারী প্রতিষ্ঠান প্রান কম্পানি সুনির্দিষ্ট কার্যকলাপের মাধ্যমে অর্জন করেছে দেশে অভাবনীয় সুনাম ।

সম্প্রতিকালে এবং গুণগত মান বজায় প্রতিযোগিতামূলক বাজারে প্রাণ কম্পানি পৌঁছে গেছে উন্নতির চরম শিখরে। আর এই ধারাবাহিকতায় এবার ২০১৭ সালে অনুষ্ঠিত ‘আনুগা২০১৭’ তে ৫০ লাখ মার্কিন ডলার মূল্যের পণ্য রপ্তানির সুযোগ পেল প্রাণ কম্পানি।

এ আদেশ পেয়েছে বিশ্বের ৩৫ টি দেশের কাছ থেকে এবং বিশ্বের ৩৫ টি দেশে তার পণ্য আমদানি করতে পারবে।

জার্মানিরকোলনশহরের ৭ অক্টোবর থেকে ১১ অক্টোবর অনুষ্ঠিত হওয়া এবারের প্রদর্শনীতে বিশ্বের ১০৭টি দেশে ৭৪০০টি কম্পানি অংশগ্রহণ করেছিল।

সেখানে প্রাণ কোম্পানি ও তার মানসম্পন্ন পণ্য নিয়ে সেখানে প্রদর্শনীতে অংশগ্রহণ করেন। ২০১৭ সালের মিলে মোট ১৪ বার এই অনুষ্ঠানের প্রাণ কোম্পানি তার পণ্য পরিদর্শনের জন্য অংশগ্রহণ করে।

এ প্রসঙ্গে প্রাণ কোম্পানির এক্সপোর্ট এর সহকারী মহাব্যবস্থাপক গোলাম রসুল জানান আনুগা প্রদর্শনী 2017 প্রদর্শনী এই অনুষ্ঠানে এবছরদুটিস্টলেপাঁচশতাধিকপণ্যপ্রদর্শনকরেপ্রাণ কোম্পানি।

এছাড়া তিনি আরো জানান এই প্রদর্শনী অনুষ্ঠানে বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন রকম ক্রেতা বিক্রেতার সমাগম ঘটেছিল। এবং প্রত্যেক বিক্রেতা তার পণ্যের গুণগত মান এবং পণ্য সম্পর্কে বিস্তারিত জানান ক্রেতাদেরকে এতে করে অজানা বিভিন্ন পণ্য সম্পর্কে একটা সার্বিক ধারণা পেয়েছি অনুষ্ঠানে উপস্থিত সকলেই বলে তিনি মনে করেন।



Similar Post You May Like